শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৫৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
এক দফার আন্দোলনকে ব্যর্থ করতে বর্তমান যুবদল সরকারের সাথে আঁতাত করেছিল : অভিযোগ সাবেক নেতাদের। কালের খবর রোববার ৫ নির্দেশনায় খুলছে স্কুল-কলেজ, , বন্ধ থাকবে প্রাক-প্রাথমিক। কালের খবর সিরাজগঞ্জে খিরা চাষে লাভবান কৃষক, খিরা যাচ্ছে সারাদেশে। কালের খবর তীব্র গরমে পথচারীদের সুপেয় পানি সরবরাহ করছে ফায়ার সার্ভিস। কালের খবর সাতক্ষীরার কালিগঞ্জে এন্টিবায়োটিক ব্যবহার করে পশুদের স্বাস্থ্য ঝুঁকিতে ফেলছে। কালের খবর সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর
কবর থেকে আওয়াজ ভেসে আসছে, আমি এখনো বেঁচে আছি !। কালের খবর

কবর থেকে আওয়াজ ভেসে আসছে, আমি এখনো বেঁচে আছি !। কালের খবর

কালের খবর ডেস্ক :

পাকিস্তানে ভূমিধসে কবরে আটকা পড়েন এক ব্যক্তি , কবরের ভেতর থেকে আওয়াজ আসছে, ‘আমি এখনো বেঁচে আছি’। বিষয়টি শুনে অবাক হওয়ার কথা। আর এ অবাক করা ঘটনা ঘটেছে পাকিস্তানের পাঞ্জাব প্রদেশের তান্ডলিয়ানওয়ালার একটি কবরস্থানে।

ভারতীয় সংবাদমাধ্যম রিপাবলিক ওয়ার্ল্ডের খবরে বলা হয়, পাকিস্তানের স্থানীয় একটি নিউজ চ্যানেল বিষয়টি নিয়ে এক প্রতিবেদন প্রকাশ করেছে।

এরপর বিষয়টি নিয়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়। পরবর্তীতে খোঁজ নিয়ে জানা যায়, কিছুদিন আগেই ধস নামার কারণে কবরের ভেতরে পড়ে গিয়েছিলেন এক ব্যক্তি। ওই ব্যক্তি এক স্বজনের মৃত্যুর পর তার কবর জিয়ারত করতে কবরস্থানে গিয়েছিলেন। কিন্তু হঠাৎ করেই ভূমিধসের কারণে কবরের ভেতরে আটকা পড়েন তিনি। অবশেষে তাকে উদ্ধার করা হয়েছে বলে ওই প্রতিবেদনে দেখা যায়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com